যৌনমিলনের সঠিক সময় কখন? Sexual News

যৌনমিলনের সঠিক সময় কখন?কখন যৌনমিলন করলে উভয়ের শরীর সুস্থ থাকে?

যৌনমিলনের সঠিক সময় কখন?

যৌনমিলনের সঠিক সময় কখন? Sexual News

দাম্পত্য জীবনে বিয়ের পরে সঙ্গীর সাথে মিলন খুবই স্বাভাবিক একটি বিষয়। মিলনের উপযুক্ত সময় নিয়ে অনেকেরই অনেক রকম মতামত আছে, সাধারণত রাতের বেলা’ই মিলনের উপযুক্ত সময় বলেই আমরা জানি। কিন্তু এই ধারণা কিন্তু ভুল, মিলনের সবচেয়ে উপযুক্ত সময় হলো ভোর রাতে। বিশেষজ্ঞদের মতে ভোরের মিলনে পাওয়া যায় সবচেয়ে বেশি উপকার ও তৃপ্তিতা। আজকে এই বিষয়ে বিস্তারিত জানবো—

যৌনমিলনের সঠিক সময় কখন? Sexual News-রাতের অগ্রভাগে বা অন্য কোনও সময় যৌনমিলন নয়, ভোরের মিলন হলো সবচেয়ে ভালো। ঠিক এমনটাই মত বিশেষজ্ঞদের। ভোরে মিলন করলে হৃদরোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা অনেকটাই কমে যায় বিশেষজ্ঞদের মতে । এরই সাথে সাথে ভোরে যৌনমিলনের ফলে রোগ প্রতিরোধ ক্ষমতাও অনেক দিগুন বেড়ে যায়। ভোরের সময় নারী এবং পুরুষ উভয়েরই যৌন হরমোন গুলির মাত্রা থাকে অনেক বেশি, যা যৌনমিলনের পূর্বশর্ত ও গুরুত্বপূর্ণ । 

তবে একটা বিষয় মাথায় রাখতে হবে, ভোরে যৌনমিলন যেন পরিষ্কার পরিচ্ছন্ন ভাবে হয়। তাই ঘুমাতে যাওয়ার আগে পরিষ্কার পরিচ্ছন্ন হওয়া খুবই জরুরি এবং গুরুত্বপূর্ণ । 

যৌনমিলনের সঠিক সময় কখন? Sexual News

ভোরবেলা মিলন করলে শরীরে অ্যান্টিবডি গঠন করতে সাহায্য করে। তাছাড়া সকালের মিলনের ফলে আর্থ্রাইটিস ও মাইগ্রেনের মত রোগ কম হয়। ভোরবেলা মিলনের ফলে শরীরের রক্ত সঞ্চালন ও পেনিসে সঠিক রক্ত চলাচল হয় বলে দৈর্ঘক্ষন মিলন হয় যা দু জনের মধ্যে চাহিদা বাড়ে।

যৌনমিলনের সঠিক সময় কখন? Sexual News

ভোরের মিলনের ফলে আপনি যেমন একদিকে শারিরীক ভাবে ফিট হয়ে উঠবেন তেমনই আপনার স্ত্রীর সঙ্গে একটা সুন্দর দিন শুরু হবে ভালোবাসাও বাড়বে ৷ তাই ভোরে মিলিত হন আপনার সঙ্গীর সাথে, সুস্থ থাকবেন, বাকি দিনটা আপনার ভালো কাটবে।


Next Post Previous Post

Featured Posts